নকিয়া 3.2 পর্যালোচনা: স্টক অ্যান্ড্রয়েড এবং ম্যাসেজ ব্যাটারি সহ একটি বাজেট ফোন

নকিয়া 3.2 হল এইচএমডি গ্লোবাল থেকে স্টক অ্যানড্রইড 9 পাই বুট করার একটি বাজেট সেগমেন্ট এবং এটি একটি Android One ট্যাগের সাথে আসে

নকিয়া 3.2 পর্যালোচনা: স্টক অ্যান্ড্রয়েড এবং ম্যাসেজ ব্যাটারি সহ একটি বাজেট ফোন
নকিয়া 3.2 পর্যালোচনা: স্টক অ্যান্ড্রয়েড এবং ম্যাসেজ ব্যাটারি সহ একটি বাজেট ফোন



অ্যান্ড্রয়েড ওয়ান ট্যাগ ব্যবহার করে বিশুদ্ধ স্টক অ্যান্ড্রয়েড এ এইচএমডি গ্লোবাল এর বিট ভারতীয় বাজারে ভালভাবে কাজ করেছে। নোকিয়া তার ফোনগুলি সর্বশেষ Android সংস্করণটি দিয়ে চালু করেছে যা একটি পরিচ্ছন্ন UI এর সাথে আসে যা ব্যবহারকারীদের বিশুদ্ধ Android অভিজ্ঞতা পছন্দ করে। এই ব্যবহারকারীদের তাদের আশ্চর্যজনক প্রদর্শন মানের, চিত্তাকর্ষক কর্মক্ষমতা এবং আরো কারণে কারণে নোকিয়া ফোন ভালবাসেন। নোকিয়া লাইন-আপে একটি নতুন ডিভাইস রয়েছে যা এই বছরের বাজেট সেগমেন্ট ফোনের জন্য জুতাগুলি পূরণ করে এবং এটি নোকিয়া 3.2। যদি আপনি অবাক হন, তাহলে নকিয়া 3.2 আপনার জন্য সঠিক পছন্দ কিনা, তারপরে আরও দেখুন কারণ আমরা আপনাকে আচ্ছাদিত করেছি।


নকিয়া 3.2 পর্যালোচনা: হাইলাইটস এবং ডিজাইন

নকিয়া 3.2 নিঃসন্দেহে ভারতীয় বাজারে সবচেয়ে সস্তা ডিভাইসগুলির মধ্যে একটি হয়ে দাঁড়িয়েছে এখন 15,000 মূল্য ট্যাগের অধীনে ব্যবহারকারীদের বিশুদ্ধ স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা সরবরাহ করতে। এটি অ্যান্ড্রয়েড 9 পাই অফ অফ দ্য বক্স চালায় এবং ডিজিটাল ওয়েলবিং এবং আরও অনেক কিছু এর মতো সর্বশেষ বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে। এটি রোল হওয়া অবস্থায় Android Q আপডেটটি পাওয়ার প্রথম ডিভাইসগুলির মধ্যে একটি হতে পারে। এছাড়াও নকিয়া 3.2 এর নকশার কথা বলার পাশাপাশি পিছনের দিকে এবং ক্যামেরা মডিউল এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরতে কাঁচের মতো ফিনিস সহ সুন্দর নান্দনিক চিত্র উপস্থাপন করে। যদিও এই ফোনটি বিভিন্ন রঙের বিকল্পগুলি অফার করে না তবে এটি একটি বাজেট স্মার্টফোনের জন্য ভাল লাগছে।

নকিয়া 3.2 পর্যালোচনা: প্রদর্শন এবং ব্যাটারি

নকিয়া 3.2 6.26 ইঞ্চি এইচডি + ডিসপ্লে ব্যবহার করে যা এই সেগমেন্টে থাকা অন্যান্য সমস্ত ফোনগুলির সমান। নকিয়া 3.2 এর অ্যাডাপ্টিভ ডিসপ্লেও হালকা বাড়ির বাইরে এবং বাইরে সমন্বয়ের একটি প্রশংসনীয় কাজ করে। নোকিয়া 3.2 এর আরেকটি প্লাস পয়েন্ট হল 4000 এমএএইচ ব্যাটারী যা আপনার সারা দিন ধরে ব্যাটারি ব্যাকআপ সরবরাহ করে। এছাড়াও, অ্যান্ড্রয়েড 9 পাই এর অভিযোজিত ব্যাটারি বৈশিষ্ট্যটি আপনাকে 4000 মিএএইচ সেল থেকে আরো রস বের করতে ব্যাটারি ব্যবহারের অপটিমাইজ করে।

নোকিয়া 3.2 পর্যালোচনা: পারফরম্যান্স

একমাত্র এলাকা যেখানে ব্যবহারকারীরা মনে করতে পারে যে নোকিয়া 3.2টি ফাঁকা হয় এবং এটি স্ন্যাপড্রাগন 429 এসওসি যার ফলে ফোন প্যাকগুলি হয়। এই দামের পরিধিতে, স্ন্যাপড্রাগন 660 বা এমনকি স্ন্যাপড্রাগন 710 প্রসেসর সহ ফোনগুলি সন্ধান করা সহজ, অর্থাত্ নোকিয়ার 3.2 ব্যবহারকারীরা সম্পদ-নিবিড় অ্যাপ্লিকেশানগুলি চালানোর সময় একটু হতাশ বোধ করতে পারে।

নোকিয়া 3.2 পর্যালোচনা: ক্যামেরা এবং ইমেজিং

এই ডিভাইসটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপেও মিস করে, যা আজকের বাজেট বিভাগে মূলধারার হয়ে উঠেছে। একক রিয়ার ক্যামেরা একটি 13 এমপি সেন্সর যা গুগল লেন্স ইন্টিগ্রেশন অফার করে। কম আলোতে, ফোন ধারালো ছবিগুলিতে ক্লিক করতে অক্ষম, এবং এটি বলা যেতে পারে যে এইচএমডি গ্লোবাল এই ডিভাইসের ক্যামেরা বিভাগে কিছু উন্নতির ব্যবহার করতে পারে, যেহেতু অনেকগুলি ফোন এখন 48 এমপি সেন্সর নিয়ে গর্বিত।

নোকিয়া 3.2 পর্যালোচনা: রায়

সামারাইজিং, এটি বলা যেতে পারে যে নকিয়া 3.2 সফটওয়্যার এবং UI ফ্রন্টে পরিষ্কার স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা এবং Android One ট্যাগের কারণে। ব্যাটারি এবং ডিজাইনের পরিপ্রেক্ষিতে, ফোনটি তার অনেক প্রতিযোগিতায় সমান। যাইহোক, এই ডিভাইসটিতে কয়েকটি ত্রুটিগুলি উপ-পারফরম্যান্স এবং ক্যামেরা রয়েছে। 10,790 মূল্যের দামে আপনাকে নকিয়া 3.2 এর 3 জিবি ভেরিয়েন্ট পাবেন, ক্রেতারা হয়তো রেডমি নোট 7 বা রিয়েলমেয় 3 প্রো এর মতো অন্য ফোনগুলি বিবেচনা করতে পারেন।

0 Comments: