OnePlus TV শীঘ্রই আসছে: বৈশিষ্ট্য, বিশেষ উল্লেখ এবং আপনি এটি সম্পর্কে জানতে হবে সবকিছু


  • OnePlus টিভি কয়েক মাসের মধ্যে আরম্ভ করার আশা করা হচ্ছে।
  • টিভি নিয়মিত স্মার্ট টিভি স্টাফ থেকে পৃথক স্মার্ট হোম হাব ডিভাইস হিসাবে কাজ করবে।
  • OnePlus TV ভারতে Xiomi Mi TV 4 মডেলগুলিকে চ্যালেঞ্জ করতে পারে।
OnePlus TV শীঘ্রই আসছে: বৈশিষ্ট্য, বিশেষ উল্লেখ এবং আপনি এটি সম্পর্কে জানতে হবে সবকিছু
OnePlus TV শীঘ্রই আসছে: বৈশিষ্ট্য, বিশেষ উল্লেখ এবং আপনি এটি সম্পর্কে জানতে হবে সবকিছু




গত সপ্তাহে, টেক কমিউনিটিটি হ'ল OnePlus TV এর সর্বশেষ গুজবগুলি নিয়ে সমস্ত প্রচারিত হয়েছিল। জনপ্রিয় টিপস্টার ইশান আগরওয়াল তার সাম্প্রতিক টুইটগুলির একটিতে প্রস্তাব করেছেন যে ওয়ানপ্লাস টিভিটি বছরের প্রথম দিকে ইঙ্গিতপ্রাপ্ত এক ওয়ানPlus এর চেয়েও দ্রুত চালু হতে পারে। এই টিভিটি এই বিষয়শ্রেণীতেে ইতিমধ্যে প্রতিষ্ঠিত প্রতিদ্বন্দ্বীগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত, এই গুজবগুলি যে একমাসাসে জিয়াউইমির এমআই টিভি 4 টি সিরিজের স্মার্ট টিভিগুলি মোকাবেলা করতে পারে বলে প্রস্তাব করে।

আপনি যদি OnePlus TV সম্পর্কে অজানা হয়ে থাকেন তবে এখানে কী আছে তা সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ। গত বছরের শেষের দিকে, তার ব্লগে এক ওয়ানপ্লাস ঘোষণা করেছে যে এটি একটি স্মার্ট টিভিতে কাজ করছে। অ্যান্ড্রয়েড টিভি বা অন্য কোনও অপারেটিং সিস্টেমে এটি চলবে কিনা তা সম্পর্কে কোন ধারণা নেই তবে এটি একটি সম্পূর্ণ ভিন্ন স্মার্ট টিভি অভিজ্ঞতা সরবরাহ করবে। লঞ্চটি ২019 সালের মধ্যে নির্ধারিত হওয়ার আগেই নির্ধারণ করা হয়েছিল তবে ওয়ানপ্লাস পরে বলেছিলেন যে এটি সঠিক করার জন্য আরো বেশি সময় লাগবে।

OnePlus টিভি কি
OnePlus স্মার্টফোনের স্পেসে ভাল কাজ করছে এবং এখন স্মার্টফোন স্পেসে অংশ নিতে চায়। কয়েক মাস আগে, ওয়ানPlus এটি টিভি শিল্পে পেতে একটি নতুন স্মার্ট টিভি কাজ করছে। ওয়ানপ্লাস টিভি হিসাবে পরিচিত, কোম্পানিটি স্মার্টফোন স্পেসে সমস্ত স্মার্টফোনের অভিজ্ঞতাগুলি এবং অর্থপূর্ণ টাওয়ার এবং বৈশিষ্ট্যগুলি সম্পর্কে নিশ্চিত করতে চায়।

কিভাবে OnePlus টিভি অন্যান্য স্মার্ট টিভি থেকে ভিন্ন হতে হবে
OnePlus TV এর সাথে, OnePlus একটি সম্পূর্ণ ভিন্ন স্মার্ট টিভি অভিজ্ঞতা প্রস্তাব করার পরিকল্পনা করছে। এক প্লাস সেই সময়ে ইঙ্গিত দেয় যে টিভিটি স্মার্ট হোম অভিজ্ঞতার মূল অংশ তৈরি করবে। এটি নির্দেশ করে যে OnePlus TV স্মার্ট হোম হাব ডিভাইস হিসাবে কাজ করবে যা ব্যবহারকারীকে অন্যান্য স্মার্ট অ্যাপলগুলির সাথে এটি সংহত করতে সক্ষম করবে। এটি আশা করা হচ্ছে যে এক প্লাস ফোনগুলি সামগ্রিক স্মার্ট অভিজ্ঞতা অফার করার জন্য টিভির সাথে সংযোগ করার একটি বড় ভূমিকা পালন করবে।

গুজব এতদূর কি সুপারিশ
এ পর্যন্ত, টিপস্টার ইশান আগরওয়াল প্রস্তাব করেছেন যে ওয়ান প্লাস টিভি একটি OLED প্যানেলে পরিবর্তে একটি LCD প্যানেলে নির্ভর করবে। অতএব, এক প্লাস টিভিটি স্যামসাং, এলজি এবং সোনি থেকে প্রিমিয়াম স্মার্ট টিভিগুলির জন্য আরও বেশি সাশ্রয়ী বিকল্প হিসাবে স্থাপন করা যেতে পারে।

OnePlus টিভি আরম্ভ হবে যখন
OnePlus টিভি বর্তমানে এই বছরের শুরুতে গুজব করা হয়। আসলে, ইশান আগরওয়াল বলেছেন যে ওয়ানপ্লাস টিভি শীঘ্রই চালু হতে পারে, যা কয়েক মাসের মধ্যে একটি প্রবর্তন তারিখের দিকে নির্দেশ করে।

যাইহোক, এটি এখনও একটি গুজব এবং এই সম্ভাবনা নাও হতে পারে। এই ক্ষেত্রে, সম্ভবত 2020 সালের মাঝামাঝি সময়ে টিভির প্রতিশ্রুতিবদ্ধ কোম্পানির কাছ থেকে আসল তথ্য আমাদের কাছে থাকা উচিত।

OnePlus টিভি মূল্য কি হবে
এ পর্যন্ত, প্রত্যাশিত মূল্য সম্পর্কে কোন ধারণা নেই। মূলধারার প্রতিদ্বন্দ্বীগুলির তুলনায় ওয়ানPlus সর্বদা সস্তা মূল্যগুলিতে তার পণ্য সরবরাহ করছে বলে আশা করা হচ্ছে, এক্ষেত্রে OnePlus TV 40,000 থেকে 50,000 রুপি বিক্রি করতে পারে - এমন একটি পরিসীমা যেখানে এটি প্রিমিয়াম জিয়াওমি এমআই টিভি মডেলগুলিকে চ্যালেঞ্জ করতে পারে ভারতে.

0 Comments: