ভারতে মটোরোলা এক ভিশন ডেবটস Rs। 19,999, সেলস ওপেন ২7 জুন ফ্লিপকার্টের মাধ্যমে: ইভেন্ট হাইলাইটস

মটোরোলা ওয়ান ভিশন ইন্ডিয়া প্রবর্তন শুরু হয় মঞ্চে মটোরোলা মোবিলিটি ইন্ডিয়া এর ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মনি। ভারতে লেনোভোর শেষ এক বছরে মনি কথা বলেছিলেন। লেটোভো হ'ল মটোরোলা মোবিলিটির প্যারেন্ট কোম্পানি। তিনি প্রকাশিত তিনটি চতুর্থাংশের জন্য বিশ্বব্যাপী লাভজনক হয়েছে মটোরোলা। তিনি দাবি করেন যে বিশ্বব্যাপী তৃতীয় বৃহত্তমতম মটোরোলা মটোরোলা। উপরন্তু, মনি বলেন যে ভারত মটোরোলার জন্য অগ্রাধিকার বাজার। কোম্পানি ভারতকে পণ্যগুলি প্রাসঙ্গিক করতে চায়, এবং এটি ভারতকে তৈরি করতে ফোকাস করতে চায়।

ভারতে মটোরোলা এক ভিশন ডেবটস Rs। 19,999, সেলস ওপেন ২7 জুন ফ্লিপকার্টের মাধ্যমে: ইভেন্ট হাইলাইটস
ভারতে মটোরোলা এক ভিশন ডেবটস Rs। 19,999, সেলস ওপেন ২7 জুন ফ্লিপকার্টের মাধ্যমে: ইভেন্ট হাইলাইটস


তিনি প্রকাশ করেন যে ভারতে বিক্রি হওয়া সকল মটোরোলা ফোন নিজেই দেশে তৈরি হয় এবং এমনকি মটোরোলা ওয়ান ভিশন ভারতে তৈরি করা হবে। তিনি আরও বলেন যে লেনিভো দেশে দ্বৈত ব্র্যান্ড কৌশল নিয়ে ফোকাস করবে। সুতরাং, আমরা লেনোভো এবং মটোরোলা ব্রান্ডের উভয় ফোন দেখতে পাবেন। মনি মতে, আমরা মটো জি, মটোরোলা ও মট ই লাইনআপগুলিতে স্মার্টফোন দেখতে আশা করতে পারি।

মনি তখন মটোরোলা ওয়ান ভিশনে চলে যান, যা আজ ভারতে চালু হচ্ছে। তিনি লক্ষ্য করেছেন যে স্মার্টফোনের তরুণ ভোক্তাদের লক্ষ্যবস্তু, যারা তাদের স্মার্টফোনে দুর্দান্ত ক্যামেরা চায়। ফোনের জন্য, মটোরোলা ফ্লিপকার্টের সাথে তার অংশীদারিত্ব চালিয়ে যাচ্ছে, যা দেশটিতে এক দৃষ্টি বিক্রি করবে।

এরপর তিনি মনিটোলা এর উভিসি চিনয়কে এক দৃষ্টিভঙ্গির বিষয়ে আরো আলোচনার জন্য আমন্ত্রণ জানান।


Chinoy বলেন, মটোরোলা এক সিরিজ নকশা এবং উদ্ভাবন উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়। সুতরাং, মটোরোলা ওয়ান ভিশন ভারতের প্রথম স্মার্টফোনের 21: 9 আসন অনুপাত। চিনোয়ের মতে, মটোরোলা তার ভোক্তাদের কথা শুনেছে এবং মটোরোলা ওয়ান ভিশনে স্মার্ট ইমেজিংয়ের হার্ডওয়্যার সহ দুর্দান্ত ইমেজিং হার্ডওয়্যার রয়েছে।

মটোরোলা ওয়ান ভিশন 48 মেগাপিক্সেলের প্রাথমিক শ্যুটার এবং 5 মেগাপিক্সেল সেকেন্ডের ক্যামেরা সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ প্যাক করে। হোল-পঞ্চ ডিজাইনের অংশ হিসাবে সামনে পাশাপাশি একটি 25 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ক্যামেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে, আপনি শট অপটিমাইজেশন এবং আরো পাবেন।

তিনি মটোরোলা ওয়ান ভিশনের জন্য তিন বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং তিন বছরের নিরাপত্তা আপডেটের প্রতিশ্রুতি দেন। উপরন্তু, মটোরোলা ওয়ান ভিশন 3,500 এমএএইচ ব্যাটারি, 4 জি এলটিই সমর্থন, ইউএসবি টাইপ-সি, স্বাভাবিক সংযোগের বিকল্পগুলি এবং আইপি 52 সার্টিফিকেশন প্যাক করে।

ব্রোঞ্জ গ্রেডিয়েন্ট এবং নীলকান্তমণি গ্রেডিয়েন্ট রঙগুলিতে মটোরোলা ওয়ান ভিশন দেওয়া হবে। চিনোয়ের মতে, মটোরোলা ওয়ান ভিশনের মূল্যের দাম রয়েছে 19,999 এবং এটি 27 ই জুলাই থেকে ফ্লিপকার্টের মাধ্যমে বিশেষ করে বিক্রয় শুরু করবে। 4 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট অ্যানবোর্ডের স্টোরেজের সাথে একমাত্র ফোন থাকবে।

0 Comments: